Ad

Ad

Pages

Sunday 3 November 2013

How Can use Free Internet Without Cost. ফ্রী ইন্টারনেট ব্যবহার করুন বিনা পয়সায়

আসসালামু আলাইকুম। সবাইকে আমার শুভেচ্ছা। আমরা সবাই ফ্রী ইন্টারনেট p1 প্যাকেজ active বিনা পয়সাই চালাতে পারি।কিন্তু এর একটি বর সমস্যা যে ১০ এমবি বাবহারের পর স্পীড ২কেবি এর বেসি উঠে না। তাই আমরা বাধ্য হয়েই টাকা খরচ করে যেকনো মিনি প্যাক (১এমবি,৩এমবি) কিনি। কিন্তু এবার আর টাকা খরচ করা লাগবে না।
এবার সমই এসেছে গ্রামীন ফোনকে ১০০ ফুট সাইজ এর বাঁশ ভরার। হারামিরা লিলিপুট হয়ে গালিভারের দিকে হাত বারাই। ইন্টারনেট এর দাম খালি বারিয়েই যাই। তাও আবার স্পীড এর বেলাই মাকাল ফল।
আর এই ফ্রী ইন্টারনেট এর নিয়ম সহজে বন্ধ হছে না কারন এইটা বন্ধ করলে gpmms বন্ধ হয়ে যাবে তাই এই নিয়ম এ অনেক দিন ফ্রী চালাতে পারবেন।
যাই হক কথা না বলে টিউন এ আসি।
প্রথমে p1 লিখে ৫০০০ এ পাথিয়ে দিন তারপর এই পেজ এ চলে যান http://techallusa.blogspot.com/2013/11/pc-grameen-phone-free-net.html (গেমওয়ালা ভাইয়ার টিউন ) এই পেজের নিয়ম এ proxyfire দিয়ে ফ্রী ইন্টারনেট চালান। দেখবেন ১০ এমবি ব্যবহার এর পরও স্পীড বাবাজি একই আছে।
আমাদের ফ্রী ইন্টারনেট খালি বন্ধ হয় এই techtunes এ এসব লেখার জন্য। তাই এমন একটা নিয়ম আবিষ্কার করতে হবে যেন কনদিন বন্ধ না হয়। আর গ্রামীন ফোন ইন্টারনেট এর দান না কমালে আমরা এ রকম ফ্রী ইন্টারনেট চালিয়েই যাবো। সবাই দাম কমাবার জন্য আন্দলন করুন।

No comments:

Post a Comment