Ad

Ad

Pages

Tuesday 12 November 2013

আপনি কি অনলাইনে আয় করতে চান?

আপনি কি অনলাইনে আয় করতে চান?? তাহলে আপনার জন্য আমার এ লেখাটি


 
সবাইকে আমার প্রথম টিউনে স্বাগতম। ইদানিং ব্লগ খুললেই যে জিনিস টা চোখে পড়ে সেটা হল অনলাইন আরনিং। মোটামুটি যার একটি কম্পিউটার এবং ইন্টারনেট কানেকশন আছে সেই চায় অনলাইনে আয় করতে। এদের মধ্যে অধিকাংশই কোন কাজ জানে না, তাই তারা জোগ দিচ্ছে নানা নামের পি টি সি সাইটে যার মাধ্যমে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে একদল অসাধু ব্যাবসায়ীরা।
আমার টিউনটি তাদেরই জন্য যারা অনলাইন আরনিং লাইনে নতুন, তেমন কোন কাজ পারেন না কিন্তু আয় করতে চান। পাশাপাশি অন্যান্য সবার জন্যও হতে পারে একটা বাড়তি আয়ের উৎস।
তো কাজের কথায় চলে আসি। আমরা যারা ফেসবুক ব্যাবহার করি তারা মোটামুটি পোকার (poker) গেমটি সম্পর্কে জানি। এটা খুব জনপ্রিয় অনলাইন গেম। দেখা  যায় আমরা ঘণ্টার পর ঘণ্টা পোকার খেলে কাটিয়ে দেই। আর বন্ধুদের সাথে কার কত চিপস আছে সেটা নিয়ে মাতামাতি করি। ও হ্যাঁ, আমি এই গেম নিয়ে কথা বলছি কেন? কারন তো অবশ্যই আছে।
আমি আজকে আপনাদেরকে এমন একটি ওয়েব সাইটের ঠিকানা দেব যেখানে আপনি পোকার খেলে টাকা আয় করতে পারবেন। কি মজা তাই না? তাহলে আর ফেসবুকে পোকার না খেলে তাড়াতাড়ি সাইট টিতে যেয়ে সাইন আপ করুন এবং পোকার খেলা শুরু করুন। আপনি যদি খেলতে না পারেন তবে আপনার বন্ধুদের কাছথেকে শিখে নিন। শুধু মাত্র পোকার খেলে আপনি পি টি সি সাইট গুলো থেকে ভালো আয় করতে পারবেন। আর যদি সত্যি সত্যি ফ্রি ল্যানসিং করতে চান তাহলে কিছু কাজ শিখুন যেটা করতে আপনার ভালো লাগে।
সাইট টিতে সাইন আপ করতে ক্লিক করুন এখানে http://www.grrrinders.com
পোকার টুর্নামেন্ট জিতে আপনি অনেক টাকা আয় করতে পারেন. ভালো লাগলে কমেন্ট করবেন প্লিজ।

No comments:

Post a Comment