Ad

Ad

Pages

Tuesday 25 March 2014

Thisis Theme বাংলাদেশের ইতিহাসে এই প্রথম থিসিস থিম এর ইবুক প্রকাশিত হল(বাংলায়)।



কেমন আছেন আপনারা?আশাকরি ভাল।আমিও ভাল
এই সুন্দর সকালে আপনাদের সবাইকে একটা খুশির সংবাদ দিতে ছুটে এলাম।গতকাল রাতে বাংলাদেশের ইতিহাসে এই প্রথম থিসিস থিমের উপর ইবুক প্রকাশিত হল।
বইটি লিখেছেন আমাদের আমাদের ওয়াডপ্রেস Expert and web developer Rajibul Islam ভাই।অনেক অনেক অভিনন্দন এবং ধন্যবাদ জানাই রাজিবুল ইসলাম ভাইকে,বাংলাদেশ আপনাকে মনে রাখবে।ইবুকটি প্রকাশিত হয়েছে আমাদের ফেসবুক গ্রুপ থেকে।গতকাল রাতে ইবুক টির শুভ উদবোধন করেন আমাদের Liton Arefin ভাই।যিনি কিছু দিন আগে Plugin Development এর উপর আমাদের ইবুক উপহার দিয়েছিলেন।
ওয়াডপ্রেস থিসিস থিম নিয়ে নতুন করে বলার কিছু নেই।এ বিষয়ে পূর্বে অনেকেই লিখেছেন।যাহোক,সবচেয়ে বেশি প্রচলিত এবং এর বড় গুন হচ্ছে এসইও করতে হয়না। আর এই এসইও এর জন্য যেখানে ব্লগারেরা দিনরাত খেটে মরেন সেখানে এই কাজটি থিমেই দেয়া থাকে। আরো অনেক সুবিধা রয়েছে যেমন থিম এডিট করার জন্য কোড জানার প্রয়োজন হয়না।
আশাকরি ইবুকটি আপনাদের যারা Web developer তাদের অবশ্যই কাজে আসবে।ডাউনলোড করার জন্য নিশ্চয় আর তর সইছেনা।আর অপেক্ষা করে না করে
এখানে ক্লিক করে ডাউনলোড করুন।
পরিশেষে একটুকু বলব লেখককে কমেন্ট,মেইল,মেসেজ এর মাধ্যমে অভিনন্দন জানান।যিনি দীর্ঘ ছয় মাস আমাদের জন্য আমাদের জন্য কষ্ট করেছেন।
অনেক সময় দেখা যায় প্রচুর পরিমাণে ডাউনলোড হয় কিন্তু সেই পরিমাণে কমেন্ট হয়না।এত কৃপন কেন ভাই।যিনি এত কষ্ট করেছেন তার জন্য দুমিনিট খরচ করতে আপনার সমস্যা কোথায়?
Click here to share in FACEBOOK
আজ পর্যন্ত।সবাই ভাল থাকুন,সুস্থ থাকুন।বিজ্ঞান ও প্রযুক্তির সাথে থাকুন।

No comments:

Post a Comment